নিরপেক্ষতায় এগিয়ে আমরা...

বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

পিএসজির গোল উৎসব

নিজস্ব প্রতিবেদক, যশোর ৩ অক্টোবর,২০২০

ফরাসি লিগ ওয়ানে দুরন্ত জয় পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। গোল উৎসবের রাতে টুখেল শিবির ৬-১ ব্যবধানে বিধ্বস্ত করেছে অ্যাঞ্জার্সকে। জোড়া গোল করেন নেইমার। একটি করে গোল করেন কিলিয়ান এমবাপে, আলেস্সান্দ্রো ফ্লোরেন্সি, ইউলিয়ান ড্রাক্সলার ও ইদ্রিসা গেয়ি।

ম্যাচের সাত মিনিটেই পিএসজিকে দারুণ এক গোলে এগিয়ে নেন ফ্লোরেন্সি। ৩৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। এমবাপের বাড়ানো বলে বল জালে জড়ান ব্রাজিল তারকা। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে স্কোরলাইন ৩-০ করেন নেইমার। চার মিনিট পর অ্যাঞ্জার্সের হয়ে একটি গোল শোধ করেন ইসমায়েল ত্রাওরে (৩-১)। অবশ্য ৫৭ মিনিটে ড্রাক্সলারের গোলে ব্যবধান আবার বাড়িয়ে নেয় পিএসজি (৪-১)। ৭১ মিনিটে জালের দেখা পান ড্রাক্সলারের বদলি নামা গেয়ি (৫-১)। ডি-বক্সের বাইরে থেকে তার ডান পায়ের জোরালো শট সফরকারী এক খেলোয়াড়ের গায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়।
৮৪ মিনিটে অ্যাঞ্জার্সের জালে ষষ্ঠবারের মতো বল জড়ান পিএসজির তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে। বড় জয় নিয়ে মাঠ ছাড়ে নেইমাররা। লিগের প্রথম দুই ম্যাচে হেরেছিল পিএসজি। এরপর টানা চতুর্থ জয়ে নিজেদের আধিপত্য জানান দিচ্ছে গেল আসরে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলা দলটি।
ছয় ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তালিকায় দুই নম্বরে উঠে এসেছে পিএসজি। এক ম্যাচ কম খেলা রেন শীর্ষে আছে ১৩ পয়েন্ট নিয়ে।

tags

মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন

সব খবর