নিরপেক্ষতায় এগিয়ে আমরা...

বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

সিনেমায় আসছেন না মেহজাবীন

নিজস্ব প্রতিবেদক, যশোর ১৯ সেপ্টেম্বর,২০২০

সিনেমায় আসছেন মেহজাবীন চৌধুরী এমন প্রত্যাশা তার ভক্তদের বহুদিনের। অনেকবার খবরও প্রকাশ হয়েছে তার সিনেমা নিয়ে। কিন্তু দিনশেষে সবই গুজব বা ভুল শিরোনামের খবর বলেই বিবেচিত হয়েছে। তেমনি আবারও হতাশ হতে হলো এই অভিনেত্রীর সিনেমায় অভিনয় করার ব্যাপারে।

সম্প্রতি ছড়িয়েছে শিগগিরই সিনেমায় আসছেন মেহজাবীন। সেই ছবির নাম ‘জায়া’। এটি নির্মিত হবে একটি ওটিটি প্লাটফর্মের জন্য। খবরটি বেশ চমক তৈরি করেছিলো। অভিনেত্রীর ভক্তরা ভেসেছিলেন পুরনো আক্ষেপ ঘুচে যাওয়ার আনন্দে।

তবে সেই আনন্দ স্থায়ী হচ্ছে না আপাতত। আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) মেহজাবীন গণমাধ্যমকে জানিয়েছেন, তার সিনেমা করা নিয়ে এবারের প্রকাশিত সংবাদটিও ভুল। তিনি এ মুহূর্তে সিনেমায় করার কথা ভাবছেন না। আর সংশোধন করে দিয়ে বললেন, ‘জায়া’ ৯০ মিনিটের একটি টেলিফিল্ম। ৪০ মিনিটের নয় বলেই এটিকে নাটক বলা হচ্ছে না। তবে এটা কোনো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নয়। তিনি একে সিনেমা বলতে চান না।

আপনি সিনেমায় অভিনয় করবেন এ নিয়ে আপনার ভক্ত-অনুরাগীদের অনেক প্রত্যাশা। কিন্তু সেটা কবে? জবাবে এই অভিনেত্রী বলেন, ‘এটা আসলে আমি নিজেও জানিনা। ভালো গল্প হলে, বিশেষ কিছু মনে হলো অবশ্যই করবো। তাছাড়া বর্তমানে যে অবস্থা সিনেমায় অভিনয়ের আগ্রহ পাই না। দেখা যাক।

সত্যিকথা বলতে আমি ভাবি যে নাটকে নানামাত্রিক গল্পের বৈচিত্রময় চরিত্রে কাজ করছি। সিনেমায় গিয়ে যদি ভিন্ন কিছু দেখাতে না পারি তাহলে তো সেটা করে লাভ নেই।’

এদিকে জানা গেছে, ‘জায়া’ নির্মিত হতে যাচ্ছে ভারতীয় একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য। এখানে মেহজাবীনের বিপরীতে থাকবেন আফরান নিশো।

tags

মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন

সব খবর